হাসপাতালে শেষবার সুশান্তকে দেখতে যান প্রেমিকা রিয়া

প্রকাশিত : ১৬ জুন ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার পর ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তী সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও পোস্ট দেননি। ধরেননি কারও ফোন, কোথাও কোনও প্রতিক্রিয়া জানাননি। এক দিন চুপ করে থাকার পর শেষকৃত্যের আগে মুম্বাইয়ের আর এন কুপার জেনারেল হাসপাতালে সুশান্তকে দেখতে গেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সাদা পোশাক, সাদা মাস্কে ঢাকা মুখ…এ রিয়াকে চেনা যায় না!

সোমবার (১৫ জুন) দুপুরে হাসপাতালে পৌঁছান এই বাঙালি মেয়ে। সাদা ওড়নায় ঢাকা ছিল তাঁর মাথা। মাস্কে ঢাকা মুখে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর ক্লান্ত চোখ। পেশায় অভিনেত্রী রিয়ার বাবা ভারতীয় সেনাবাহিনীতে চাকরি করতেন। সৈনিক পরিবারে মানুষ। তাই রিয়ার ছোটবেলা কেটেছে ভারতের নানা প্রান্তে। পড়াশোনা করেছেন হরিয়ানার আম্বালার আর্মি পাবলিক স্কুলে। অভিনয়ে আসার ইচ্ছা ছিল ছোট থেকেই। ২০০৯-এ এমটিভি আয়োজিত এক রিয়্যালিটি শো-তে বিজয়ী হয়েই বিনোদন জগতে হাতেখড়ি হয় তাঁর। এর পর তেলুগু ছবি দিয়ে তাঁর অভিনয় জীবনের শুরু।বলি ব্রেক মেলে ২০১৩-তে। ছবির নাম ‘মেরে ড্যাড কি মারুতি’।

‘কেদারনাথ’ মুক্তির পর যখন সারা আর সুশান্তের প্রেম নিয়ে খুব গুঞ্জন বাজারে ঠিক সেই সময়েই সবাইকে অবাক করে গত বছরের জুনে রিয়ার সঙ্গে লাদাখ ঘুরতে যান সুশান্ত। তার ঠিক কয়েক মাস পর, অক্টোবরের মাঝামাঝি চুপিচুপি প্যারিস পাড়ি দিয়েছিলেন রিয়া-সুশান্ত। তারকা মানুষ তাই ফাঁস হতে সময় লাগেনি। এদিকে মুম্বাইয়ের ভিলে পার্লেতে পবনহংস শ্মশানে সোমবার (১৫ জুন) বিকেল ৫টার দিকে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের শেষকৃত্য সম্পন্ন হয়।

 

আপনার মতামত লিখুন :