ভৈরবে বেশিদামে অক্সিজেন সিলিন্ডার বিক্রি, প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত : ১৯ জুন ২০২০

কিশোরগঞ্জের ভৈরবের বাসস্ট্যান্ড অতিরিক্ত মূল্যে অক্সিজেন সিলিন্ডার ও মিটার বিক্রির অভিযোগে সিলিন্ডার বিক্রয়কারী প্রতিষ্ঠান প্রেমা এন্টারপ্রাইজকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন র‍্যাবের ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (১৮ জুন) সন্ধা ৭টার দিকে অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।

এ সময় তার সঙ্গে ছিলেন র‍্যাবের সহকারী পরিচালক বেলায়েত হোসেন এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বুলবুল আহম্মদ এবং র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। র‍্যাব জানায়, সন্ধ্যা ৭টার দিকে করোনা রোগীর স্বজন সেজে র‍্যাবের এক সদস্য অক্সিজেন সিলিন্ডার ক্রয় করতে যান বাসস্ট্যান্ড এলাকার প্রেমা এন্টারপ্রাইজে। এ সময় তিনি ২৬ হাজার টাকায় একটি সিলিন্ডার ও মিটার ক্রয় করে লিখিত মেমো সংগ্রহ করেন। বিষয়টি সঙ্গে সঙ্গে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক বেলায়েত হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানাকে জানান।

এ সময় র‍্যাবের একটি টিমসহ ঘটনাস্থলে আসেন র‍্যাব পরিচালক। পরে কাগজপত্র যাচাই করে দেখতে পাওয়া যায় ২৫০০ টাকার মিটারের মূল্য ধরা হয়েছে ৯ হাজার টাকা এবং ১৩ হাজার টাকার সিলিন্ডারের মূল্য ধরা হয়েছে ১৮ হাজার। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, মানুষের এই ক্রান্তিকালে অতিরিক্ত মূল্যে অক্সিজেন সিলিন্ডারের বিক্রি করে অবৈধভাবে মুনাফা অর্জনকারীদের আইনের আওতায় আনা হবে।

আপনার মতামত লিখুন :