নওগাঁর সাপাহার থানা জ্বালিয়ে দেয়ার হুমকিদাতা নারীসহ গ্রেফতার ৩

প্রকাশিত : ১৯ জুন ২০২০

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে কোটি টাকা মূল্যের জমি নামমাত্র মূল্যে ক্রয় করে অবৈধ দখল চেষ্টা ও প্রতিপক্ষের ওপর হামলা চালিয়ে মারপিট করার এবং এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে রিয়াজ উদ্দীন (৫০) ও তার ছেলে আসাদুল (২৫) কে আটক করে সাপাহার থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় এলাকার চিহ্নিত ভূমিদস্য তৈয়বাতুন মিনি (৪৮) নামে এক নারী ওসিকে মোবাইল ফোনে আটককৃতদের আদালতে পাঠানো হলে আগুন দিয়ে থানা জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়।

বৃহস্পতিবার পুলিশ অবৈধভাবে জমি দখলকারী রিয়াজ ও তার ছেলেকে আটক করে থানায় নিয়ে আসার খবর পেয়ে তৈয়বাতুন মিনি সাপাহার থানার অফিসার ইনচার্জকে তার সরকারী মোবাইল নম্বরে ফোন করে রিয়াজ ও তার ছেলেকে আদালতে চালান করতে নিষেধ করে। অন্যথায় আগুন দিয়ে থানা জ্বালিয়ে দেয়ার হুমকি দেন। পরে থানা পুলিশ হুমকি প্রদানকারী নারী মিনিকেও আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই নিইটন জনকন্ঠকে জানান, অবৈধভাবে ভূমি দখলদার ২জন ও হুমকি দাতা মিনিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে চলমান মামলা দায়ের করে শুক্রবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :