জলিল-বর্ষার নির্দেশে চুপ হিরো আলম

প্রকাশিত : ২৫ জুন ২০২০

নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। নাম প্রকাশ না হলেও ছবিটির প্রযোজক তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষা। ছবিটিতে মূল ভূমিকায় দেখা যাবে চিত্রনায়ক ইমনকে। প্রযোজনার পাশাপাশি ছবিতে থাকবেন অনন্ত-বর্ষাও। সেই ছবিরই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন হিরো আলম।

মঙ্গলবার (২৩ জুন) তিনি অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তবে এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ হিরো আলম। কিন্তু কেন? এ প্রসঙ্গে গণমাধ্যমকে হিরো আলম বলেন, ‘মঙ্গলবার আমি ছবির চুক্তিপত্রে সই করেছি। এর বাইরে কিছু জানাতে জলিল ভাই ও বর্ষা আপা নিষেধ করেছেন। বিস্তারিত ওনারাই জানাবেন। তাই আমি কিছু বলছি না। এটুকু বলি, তাদের পরবর্তী বিগ বাজেটের ছবিতে আমাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাবেন ভক্তরা’।

তিনি আরও বলেন, জলিল ভাই কথা দিয়েছিলেন এবং কথা রেখেছেন। আমাকে ছবিতে এমন একটি চরিত্র দেয়া হয়েছে, যা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। খুব শিগগির জলিল ভাই তার ফেসবুক পেজে সবকিছু প্রকাশ করবেন। হিরো আলমের চলচ্চিত্রে অভিষেক হয় ২০১৭ সালের ১১ আগস্ট ‘মার ছক্কা’ ছবিটির মাধ্যমে। এরপর নিজের প্রযোজিত ‘সাহসী হিরো আলম’ নামে আরও একটি ছবিতে তিনি অভিনয় করেছেন। মাঝে ভারতের একটি ছবিতেও তার অভিনয়ের কথা চলছিল।

 

আপনার মতামত লিখুন :