গাইবান্ধায় দুই জামায়াত সদস্য গ্রেফতার

প্রকাশিত : ৮ জুলাই ২০২০

গাইবান্ধায় ‘নাশকতার উদ্দেশ্যে’ গোপনে মিটিং চলাকালে জামায়াতের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুলাই) গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার সময় সংবাদকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সকালে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের আরিফখাঁ বাসুদেবপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে কিছু জিহাদি বই, লিফলেট ও দলীয় সদস্য ফরম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার ছড়ান গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে মো. আব্দুল আউয়াল (৬০) ও গাইবান্ধা সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত আব্দুস ছামাদ মিয়ার ছেলে মো. নুরুল ইসলাম (৫০)। তারা উভয়েই জামায়াতে ইসলামীর সদস্য।

ওসি আরও জানান, নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে তারা ৭-৮ জন ওই বাড়ীতে গোপনে মিটিং করছিল। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। এ সময় তাদের নিকট থেকে কিছু বই, লিফলেট ও সদস্য ফরম উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :