ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : ১৮ জুলাই ২০২০

চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীরসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় চার্জশীট প্রদানের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন আজ সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকায় অবস্থানরত চট্টগ্রাম জেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীরসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় চার্জশীট প্রদানের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, চন্দনাইশ পৌর আওয়ামী লীগের সভাপতি কায়ছার চৌধুরী, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য কায়কোবাদ ওসমানী, সাবেক ছাত্রনেতা এম.এ আউয়াল প্রিন্স চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ নেতা এস.এম সায়েম, সাবেক ছাত্রনেতা কেফায়েত উল্লাহ, ছাত্রনেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার প্রমুখ।

ঢাকায় অবস্থানরত চট্টগ্রাম জেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন, বিগত ২৪ মার্চ ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে একটি বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে অতি সম্প্রতি চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান চৌধুরীসহ ২০ জন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে চার্জশীট প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। প্রশাসনের এহেন আচরণে এলাকাবাসী বিস্মিত ও ক্ষুব্ধ। মামলার এজাহারভুক্ত আসামী না থাকলেও উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশীট দেয়া হয়েছে। সাজানো ও পূর্ব পরিকল্পিত বলে এলাকাবাসী মনে করে।

বক্তারা অবিলম্বে এই চার্জশীট প্রত্যাহার করে মামলার পুনঃতদন্ত করার জোর দাবি জানান এবং প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনার আহ্বান জানান।

 

আপনার মতামত লিখুন :