র‌্যাব-৯ এর অভিযানে পেশাদার মাদক ব্যবসায়ীসহ-আটক-৩


প্রকাশিত : ২০ আগস্ট ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অবিযানে পেশাদার মাদক ব্যবসায়ী, ওয়ারেন্টভুক্ত পলাতক ও হত্যা মামলার আসামীসহ ৩ জনকে আটক করা হয়েছে। র‌্যাব-৯ সিলেট এর মিডিয়া অফিসার এএসপি এ, কে, এম, কামরুজ্জামান প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে জানানো হয়- গত ১৮ আগষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন শানখলা এলাকা থেকে শায়েস্তাগঞ্জ থানার মামলা নং- ১৮ তারিখ ২৭ এপ্রিল ২০১৮ ইং, জিআর ৬১/১৮ (শায়েঃ) ধারাঃ ১৪৭/১৪৮/১৪৯/১৮৬/ ৩৫৩/৩৩২/৩৩৩/৩০৭/৪২৭/৩৪ পি.সি এর ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী জনৈক কাদির মিয়া (২৬), পিতা- চুরুক মিয়া, সাং- শানখলা, থানা- চুনারুঘাট, জেলা- হবিগঞ্জ ’কে গ্রেফতার করে।

ওয়ারেন্টটি চুনারুঘাট থানাধীন তদন্তধীন হওয়ায় আসামীকে সংশি¬ষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। মাধবপুর থানাধীন ধর্মঘর বাজার এলাকা থেকে পেশাদার মাদক ব্যবসায়ী জনৈক মোঃ দ্বীন ইসলাম(২০), পিতা- মোঃ আবুল মিয়া, সাং- নিজনগর, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ ’কে গ্রেফতার করে এবং তার হেফাজত থেকে ৬৮ বোতল ফেন্সিডিল ও ০১টি মোবাইল উদ্ধার ও জব্দ করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক মামলা দায়ের করে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি নাহিদ হাসান এর নেতৃত্বে একটি আভিযানিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন হায়দারপাড় বাজার এলাকা থেকে বিশ্বনাথ থানার মামলা নং- ১৬/ ১২২ তারিখ ২৪ জুন ২০২০ ধারা ১৪৩ / ৩৪১/ ৩২৩/ ৩২৪/ ৩২৬/ ৩০২ /৩০৭/ ৩৫৪/ ১১৪/ ৫০৬/ ৩৪ পেনাল কোড এর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি জনৈক ওয়াহাব আলী (৫৬), পিতা- মৃত হাফিজ উল¬াহ, সাং- মনোকুপা, থানা- বিশ্বনাথ, জেলা- সিলেট ’কে গ্রেফতার করে। মামলাটি বিশ্বনাথ থানায় তদন্তাধীন থাকায় আসামিকে সংশি¬ষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ