এনআইডি নিয়ে জালিয়াতির মামলায় ডা. সাবরিনা দুই দিনের রিমান্ডে

প্রকাশিত : ৩ সেপ্টেম্বর ২০২০

জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে জালিয়াতির মামলায় জেকেজির সাবরিনাকে দুই দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মুখ্য মহানগর হাকিমের আদালতে শুনানি শেষে এ আদেশ দেয়া হয়। করোনা পরীক্ষার রিপোর্ট জালিয়াতির মামলায় ২ দফা রিমান্ডের প্রায় ২ মাস পর ফের রিমান্ডে জেকেজিকাণ্ডের হোতা ডা. সাবরিনা।

ভিন্ন তথ্য দিয়ে দুটি জাতীয় পরিচয়পত্র তৈরির অভিযোগে নির্বাচন কমিশনের দায়ের করা মামলায় তাকে পাঁচ দিনের রিমান্ডে চায় পুলিশ। শুনানি শেষে দুদিনের রিমান্ড মঞ্জুর করা হয়। রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, একজন ব্যক্তির দুটি আইডি কার্ড, এটা কোনোভাবেই মেনে নেয়া যায় না। আইনিভাবেই এটার গ্রহণযোগ্যতা নেই। এ ঘটনার সঙ্গে কারা কারা জড়িত সবই দেখা হচ্ছে।

এ মামলায় রিমান্ড দেয়ার কোনো যৌক্তিকতা নেই দাবি করে উচ্চ আদালতে যাবেন বলে জানালেন আসামিপক্ষের আইনজীবী।আসামিপক্ষের আইনজীবী বলেন, এখানে রিমান্ড দেয়ার কোনো যৌক্তিকতা ছিল না। ৩০ আগস্ট বাড্ডা থানায় ডা. সাবরিনার বিরুদ্ধে মামলাটি করেন গুলশান থানা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মমিন মিয়া। ২০১০ সালের জাতীয় পরিচয় নিবন্ধন আইনের ১৪ ও ১৫ ধারায় এ মামলাটি করা হয়।

আপনার মতামত লিখুন :