বাবার সামনে কীভাবে এ ধরণের পোশাকে সোনম?

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারি ২০২০

মলং’র স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন। বাবা অনিল কাপুরের সঙ্গে যখন স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হন সোনম কাপুর, তখন বলিউডের ‘ফ্যাশনিস্তাকে’ দেখে বার বার ঝলসে উঠতে শুরু করে ক্যামেরা। স্পেশাল স্ক্রিনিংয়ের আগে বাবার সঙ্গে দাঁড়িয়ে পোজ দিতেও দেখা যায় সোনমকে। কালো রঙের গাউন পরে মলং’র স্পেশাল স্ক্রিনিংয়ে বাবার সঙ্গে হাজির হন সোনম কাপুর। সোনমের ওই পোশাক দেখেই জোর সমালোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে।

বাবার সামনে কীভাবে সোনম ওই ধরণের পোশাক পরলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। এমনকী, বাবার পাশে দাঁড়িয়ে কীভাবে গোপনাঙ্গ প্রকাশ করতে পারেন সোনম, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার সোনমকে লাজলজ্জাহীন বলেও কটাক্ষ করতে শুরু করেন। পাশাপাশি এই ধরণের পোশাক পরে বাবার পাশে দাঁড়াতে সোনমের এতটুকুও লজ্জা করল না বলেও কটাক্ষ করতে শুরু করেন অনেকে।

যদিও শত সমালোচনার মাঝে দাঁড়িয়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি সোনম কাপুর। তবে এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকবার নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি নাগরিকত্ব আইনের বিরোধিতা করে, জামিয়া মিলিয়া এবং শাহিনবাগ নিয়ে প্রশ্ন তোলেন সোনম কাপুর। যার প্রেক্ষিতে দাউদ ইব্রাহিমের সঙ্গে কেন অনিল কাপুরকে দেখা যাচ্ছে বলে অনেকে সোনমকে প্রশ্ন করতে শুরু করেন।

যার উত্তরে সোনম অবশ্য স্পষ্ট জানিয়ে দেন, দাউদের পাশে দাঁড়িয়ে অনিল কাপুরের যে ছবি ভাইরাল হয়, ওইদিন তার বাবা ভারতের ক্রিকেট ম্যাচ দেখতে গিয়েছিলেন। অনিল কাপুরের সঙ্গে সেদিন রাজ কাপুর এবং কৃষ্ণা রাজ কাপুরও হাজির ছিলেন বলে স্পষ্ট জানান সোনম। -পূর্বপশ্চিমবিডি

আপনার মতামত লিখুন :