বেনাপোলে বিজিবি’র অভিযান ৭৬ কেজি গাঁজা উদ্ধার

প্রকাশিত : ৫ অক্টোবর ২০২০

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোল রঘুনাথপুর ও সর্বাঙ্গহুদা গ্রামে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৭৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে।

সোমবার(৫ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে রঘুনাথপুর গ্রামের মোঃ সুমন মিয়ার বাড়ি’র রান্না ঘরের মধ্যে থেকে ৪০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে।পরে সর্বাঙ্গহুদা গ্রামের মোঃ বকুল হোসেন এর বাড়ি তল্লাশী করে কবুতরের বাক্স থেকে ৩৬ কেজি ভারতীয় গাঁজাসহ সর্বমোট ৭৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। বিজিবি’র অভিযান টের পেয়ে দুইজন আসামী পালিয়ে যেতে সক্ষম হয়। পলাতক আসামী সুমন মিয়া রঘুনাথপুর গ্রামের আলী কদর এর ছেলে ও সর্বাঙ্গহুদা গ্রামের মোঃ মিস্টার এর ছেলে বকুল হোসেন।উদ্ধারকৃত গাঁজার সিজার মূল্য ২,৬৬,০০০/- (দুই লক্ষ ছেষট্টি হাজার) টাকা।

৪৯ ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা জানান, দীর্ঘদিন যাবত কতিপয় মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ে এসে যশোর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে নিয়ে যাচ্ছে। উক্ত মাদকদ্রব্য আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে মোট ৭৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তিনি আরো বলেন, উদ্ধারকৃত গাঁজাসহ আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :