নারীকে বিবস্ত্র করে নির্যাতন, রিমান্ড শেষে কারাগারে দেলোয়ার

প্রকাশিত : ৯ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ভাইরালের ঘটনার মূলহোতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে অস্ত্র মামলায় দুইদিনের রিমান্ড শেষে নারায়ণগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। অস্ত্র মামলায় দুইদিনের রিমান্ড শেষ হলে বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ দেলোয়ারকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে রোববার (৩ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ দেলোয়ারকে গ্রেপ্তার করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। এ ঘটনায় র‌্যাব-১১ ব্যাটালিয়ানের ডিএনডি আবুল বারাসাত বাদি হয়ে অস্ত্র মামলা দায়ের করে। পরে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে একটি দল ওইদিন সন্ধ্যায় বেগমগঞ্জে দেলোয়ারের মাছের খামারে অভিযান চালিয়ে সাতটি তাজা ককটেল ও বন্দুকের দুইটি কার্তুজ উদ্ধার করে। বিস্ফোরক ও গুলি উদ্ধার ঘটনায় দেলোয়ারের রিরুদ্ধে বেগমগঞ্জ থানায় পৃথক আরেকটি মামলা দায়ের করে র‌্যাব।

এদিকে সোমবার নারায়ণগঞ্জের র‌্যাব সেই অস্ত্র মামলায় দেলায়ারকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে। ওই মামলায় তদন্ত কর্মকর্তা দেলায়ারকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডের আবেদন করলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে বৃহস্পতিবার তাকে পুনরায় আদালতে হাজির করলে আদলত তাকে জেল হাজাতে প্রেরণের নির্দেশ দেন।

আপনার মতামত লিখুন :