লালমনিরহাটে যুবককে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫

প্রকাশিত : ১ নভেম্বর ২০২০

লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে শহিদুন্নবী জুয়েল (৪৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা ও মরদেহ পুড়িয়ে দেয়ার ঘটনায় পৃথক তিনটি মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩১ অক্টোবর) রাতে পাটগ্রাম থানা পুলিশ ভিডিও ফুটেজ দেখে ৫ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ৫ জনই বুড়িমারী ইউনিয়নের বাসিন্দা। এর আগে গত শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় নিহতে বড়ভাই বিপ্লব হোসেন জানান, পাটগ্রাম থানায় আমি বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছি।

এই মামলায় ইউপি সদস্য, ডেকরেটর হোসেন আলী ও খাদেমকে প্রধান আসামি করা হয়েছে। এ দিকে রংপুর ও লালমনিরহাট সিআইডির দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত, ছিলেন লালমনিরহাট সিআইডির এএসপি আতাউর রহমান। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মোহন্ত বলেন, গুজব ছড়িয়ে যুবককে পিটিয়ে হত্যা ও লাশ পুড়িয়ে ফেলার ঘটনায় পৃথক তিনটি মামলা করা হয়েছে।

ভিডিও ফুটেজ দেখে এবং প্রাথমিক তদন্তে আসামিদের শনাক্ত করা হচ্ছে। এসব মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ৮টায় পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

 

আপনার মতামত লিখুন :