গোগনগর ইউপিতে সঞ্চয়কৃত অর্থ ফেরত প্রদান অনুষ্ঠিত


প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ডের সঞ্চয়কৃত অর্থ ফেরত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ জানুয়ারী) সকাল ১১ টায় গোগনগর ইউপি মিলনায়তনে গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন সওদাগর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিকের তিনি অসুস্থ থাকায় আসেননি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক কামিজা ইয়াসমিন,প্রোগ্রাম অফিসার আঞ্জুমান আরা বেগম গোগনগর ইউনিয়ন পরিষদের মেম্বার জুলহাস মাদবর, রফিকুল ইসলাম রফিক, তোফাজ্জল হোসেন কাবিল,দেলোয়ার হোসেন,মোতালিব মিয়া,তোফাজ্জল হোসেন, নাজমা বেগম, লিপি আক্তার, তাহমিনা বেবী, ইউপি সচিব মাহবুবুর রহমান মাহাবুব প্রমুখ।

উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর এবং এ,এস,ডিডি ডব্লিউ এনজিওর আয়োজনে ১০২ জন নারীর মাঝে প্রত্যেককে ৪৮০০ টাকা করে ৪ লাখ ৮৯ হাজার ৬০০ টাকা প্রদান করা হয়। নুর হোসেন সওদাগর বলেন,এই টাকা নিয়ে কেউ বাজার না করে হাসঁ- মুরগির খামার করলে এর দ্ধিগুন আয় করা সম্ভব। কেননা সরকার মহিলাদের আতœ নির্ভরশীল করে তুলতে নানান ধরনের উন্নয়ন মুলক কর্মসূচী গ্রহণ করেছে।তার মধ্যে সঞ্চয় একটি অন্যতম প্রকল্প।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ