জেলা বিএনপির আহবায়ক কমিটিকে মান্নানের সংবর্ধনা

প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটিসহ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে গতকাল বুধবার বিকেলে পিরোজপুর ইউনিয়নের প্রতাবনগর এলাকায়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক আধ্যাপক মামুন মাহমুদ।

৪২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে নব-গঠিত আহবায়ক কমিটির সংবর্ধনা অনুষ্ঠান। জেলা বিএনপি আহবায়ক কমিটির যুগ্ম আহŸায়ক জাহিদ হাসান রোজেল, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহ আলম মুকুল, মাসুকুল ইসলাম রাজিব, জুয়েল আহমেদ, আল মুজাহিদ মল্লিক, কামরুজ্জামান মাসুদ,

এম এ হালিম জুয়েল, দুলাল হোসেন দুলাল, হাবিবুর রহমান হাবু, রিয়াজ মোহাম্মদ চৌধুরী, আশরাফুল হক রিপন, নজরুল ইসলাম টিটু, মোশাররফ হোসেন মোশাররফ, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান আবদু, আব্দুল হক রাজু, নাসির উদ্দীন নাসির, মনিরুল ইসলাম রবি,

তৈমুর আলম খন্দকার বলেন, প্রশাসনের যন্ত্রনায় আমরা কোন অনুষ্ঠান করতে পারি না। এ সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য আজহারুল ইসলাম মান্নানকে ধন্যবাদ জানাচ্ছি। সোনারগাঁ হল অলি আওলিয়ার স্থান। খালেদা জিয়া চেয়েছেন তত্ত¡াবধায়ক সরকারের অধিনে নির্বাচন৷ শেখ হাসিনা স্বৈরাচারী সরকার। তিনি বলেন সরকারী দল জমি দখল, চান্দাবাজি, আমরা এর তীব্র নিন্দা জানাই। সোনারগাঁ উপজেলা বিএনপির কমিটি করা হবে আপনাদের মতামতের ভিত্তিতে। যারা আজ সভায় উপস্থিত হতে পারেনি কাদের আগামী সবায় উপস্থিত রাখবেন মান্নান।

যুগ্ম আহŸায়ক মামুন মাহমুদ বলেন, আমরা সংবর্ধনা নিতে পারি না খালেদা জিয়াকে গৃহবন্দী রেখে। তারেক রহমান রাষ্ট্রীয় ষড়যন্ত্রের শিকার, আবারো খালেদা জিয়াকে ক্ষমতায় আনা হবে, তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা হবে। খুন, গুম, রাহাজানি থেকে দেশকে রক্ষা করতে হবে। করোনা ভাইরাসের সময় বিনা ভোটে নির্বাচিত মেম্বার, চেয়ারম্যানরা সরকারী ত্রান লুটপাট করেছে, এ সরকার লুটের সরকার।

মান্নান বলেন, আমি কোন প্রতি হিংসার রাজনীতি করি না। আমি ছাত্র থাকতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সোনারগাঁয়ে মাটি কেটে আমার মাথায় দিয়েছেন। সে থেকে আমি বিএনপি করি। জালিম সরকারের আসলে দেশে ক্ষমতার অপব্যবহার করেন। সোনারগাঁ থেকে ৮ জন আহবায়ক কমিটিতে স্থান পেয়েছেন। চার জন আজ সভায় উপস্থিত আছেন বাকি চারজন থাকলে আমি খুশি হতাম। আমরা খালেদা জিয়ার রাজনীতি করি, আমরা তারেক রহমানের রাজনীতি করি, আপনারা যে কর্মসুচি দিবেন আমি পালন করব। কেন্দ্র থেকে কোন কর্মসুচী দিলে আমরা তা শতভাগ পারন করব। যারা

১৮ বছর দলের সভাপতি ছিল কিন্তু কোন কর্মসূচী পালন করতে পারে নাই। রাজনীতি করি সম্মানের জন্য, টাকা পয়সা কামানোর জন্য নয়। সংস্কার বাদীরা আমার কাছ থেকে টাকা নিয়া তারেক রহমানের বিরুদ্ধে কথা বলেন। কেন্দ্র থেকে সরকার পতনের ডাক দিলে আমরা এগিয়ে যাব। আমরা কোন পদ পদবি চাই না। নারায়ণগঞ্জ জেলার প্রশাসন নিয়ে খেলেছেন। পাঁচশ টাকার মুনিরা আমার বিরুদ্ধে লেগেছে। আমরা প্রশাসনকে বলেছি কোন বিশৃঙ্খলা করব না। আমরা শান্তিতে বিশ্বাসী। আমি প্রশাসনের সহযোগিতা নিয়েই আজ এ সমাবেশ করেছি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার, বারদী ইউনিয়ন বিএনপি নেতা আব্দুর রহমান মুন্সি, পিরোজপুর ইউনিয়ন বিএনপি নেতা হাজী জয়নাল আবেদিন, বৈদ্যের বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম সরকার, বারদী ইউনিয়ন বিএনপি সভাপতি সাবেক চেয়ারম্যান আলী আজগর। সোনারগাঁ মহিলা বিএনপির সভাপতি রোমা আক্তার, সাধারণ সম্পাদক সালমা আক্তার, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব, লায়ন শফিকুল ইসলাম নয়ন প্রমূখ।

আপনার মতামত লিখুন :