অপারেশন সুন্দরবন সিনেমায় কলকাতার নায়িকা দর্শনা

প্রকাশিত : ৯ মার্চ ২০২০

ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি নির্মাণ করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। তিনি জানান, গেল বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হয়। দুই লটে শুটিং হয়ে এখন চলছে শেষ লটের শুটিং। এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ অনেকেই।

এবার জানা গেল এই ছবিতে অভিনয় করছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। ছবিটিকে তাকে দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। এর আগে বাংলাদেশে গায়ক ইমরান মাহমুদুলের ‘তোর নামের ইচ্ছেরা’ গানের মডেল হিসেবে দেখা গিয়েছিলো তাকে। ‘অপারেশন সুন্দরবন’ দিয়ে এবার যাত্রা করলেন বাংলাদেশের সিনেমায়। দর্শনার যুক্ত হওয়ার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন নির্মাতা দীপংকর দীপন। তিনি বলেন, ‘বর্তমানে ছবিটির শেষ লটের শুটিং করছি সুন্দরবনে। আরও কিছুদিন শুট হলেই ক্যামেরা ক্লোজ হবে। দর্শনা শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন গত সপ্তাহ থেকেই। এরমধ্যে ৫/৬ দিন কাজ করেছেন। এই লটের শেষ পর্যন্ত তিনি থাকবেন বাংলাদেশে।

ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন। বাকিটা চমক থাকুক।’ কলকাতার নতুন প্রজন্মের আলোচিত অভিনেত্রী দর্শনা বণিক। তিনি জাগো নিউজকে বলেন, ‘বাংলাদেশের ভাষা, সংস্কৃতি, খাবার, পোশাক সবই কলকাতার মতো। তাই এখানে আসলে মনে হয় না বিদেশে এসেছি। একটা ভালো লাগা কাজ করে। এর আগে একটি মিউজিক ভিডিওতে কাজ করে খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। তবে আগ্রহটা বেশি ছিলো বাংলাদেশের সিনেমা নিয়ে।

অবশেষে খুব দারুণ একটি গল্পে খুব ভালো একটি টিমের সঙ্গে কাজ করার সুযোগ পেলাম। এনজয় করছি। দর্শকও ছবিটি এনজয় করবেন।’ দর্শনা জানান, তিনি গেল ২ মার্চ বাংলাদেশে এসেছেন। পরদিন থেকেই সুন্দরবনে শুটিংয়ে অংশ নেন। টানা কাজ শেষ করে আগামী সপ্তাহেই উড়াল দেবেন কলকাতায়। প্রসঙ্গত, গেল মাসে মুক্তি পেয়েছে দর্শনার শেষ ছবি ‘হুল্লোড়’। ছবিটিতে দর্শনা ছাড়াও আরও অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম। কলকাতার ছবির বাইরে তিনি অভিনয় করেছেন তামিল সিনেমাতেও।

 

আপনার মতামত লিখুন :