আ’লীগের উদ্যোগে ঢাকায় গরীব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৫ জুলাই ২০২১

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় ও গরীব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও মাক্স বিতরণ করা হয়।খাদ্যসামগ্রী ও মাক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।চলমান করোনা মহামারীতে আমাদের সচেতন হয়ে জীবনযাপন করতে হবে, বিশেষ করে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গরীব অসহায় মানুষের জন্য নিরন্তর কাজ করে চলেছেন।তিনি সরকারি ত্রাণ তহবিল থেকে যতদূর সম্ভব অসহায় মানুষের জন্য সহযোগিতা করে চলেছেন।জরুরি সেবার মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান ছাড়াও খুব দ্রুত করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষায় টীকা নিশ্চিত করতে চেষ্টা করছেন।ইতিমধ্যে টীকাদান শুরু হয়েছে। উন্নতবিশ্ব এবং আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত যেখানে করোনার কাছে ধরাশায়ী হয়েছে। সে তুলনায় আমরা এখনো অনেক ভালো আছি। আশাকরি করোনা সংকট অচীরেই কেটে যাবে।

সভাপতির বক্তব্য এফ এম শরিফুল ইসলাম শরিফ বলেন, অসহায় ও গরীব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি নিয়মিত চলবে।সংকটকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। এ ধারাবাহিকতা অব্যহত থাকবে।আশাকরি সমাজের বিত্তবানেরা তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংকটকালীন সময়ে সাধারণ জনগণের পাশে থাকবেন। বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলেছে সুতরাং উন্নয়নের ধারাবাহিকা রক্ষায় চলমান সংকট মোকাবেলায় সকলের সহযোগিতায় প্রয়োজন রয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, সদস্য রাকিবুল হাসান সোহেল।ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু , সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেন।কমিশনার ও ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সারোয়ার হাসান আলো সহ প্রমুখ।

আপনার মতামত লিখুন :