পরীমনি পিয়াসা নজরুলদের মামলার তদন্তের দায়িত্ব চায় র‍্যাব

প্রকাশিত : ৯ আগস্ট ২০২১

চিত্রনায়িকা পরীমনি, আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরসহ সাতজনের বিরুদ্ধে করা ১০ মামলার তদন্ত করতে চায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ বিষয়ে পুলিশ সদরদপ্তরে আজ সোমবার (৯ আগস্ট) একটি চিঠি দিয়েছে পুলিশের এই এলিট ফোর্স। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক এএসপি ইমরান খান।

তিনি বলেন, ‘মামলাগুলোয় অভিযুক্তদের আমরা অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করেছি। এ জন্য বিস্তারিত আরও কিছু তথ্য যাচাই-বাছাই করার প্রয়োজন মনে করি। এ জন্য তদন্তের দাবি জানিয়ে চিঠি দিয়েছি। ইমরান খান জানান, পুলিশ সদরদপ্তরের অনুমতি মিললে মামলাগুলো র‍্যাব দ্রুত ও গুরুত্বের সঙ্গে তদন্ত করবে। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার আল মঈনও এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘তাদের বিরুদ্ধে হওয়া ১০টি মামলার বিষয়ে তদন্তের জন্য আমরা পুলিশ সদর দপ্তরে চিঠি পাঠিয়েছি। যদি অনুমতি পাই, তাহলে আমরা মামলাগুলোর তদন্ত শুরু করব। তিনি আরও বলেন, ‘এটি রুটিন প্রসেস। আমরা সাধারণত কোনো বড় ধরনের অভিযান পরিচালনার পর সেই ঘটনায় মামলা হলে তদন্তের জন্য জানিয়ে থাকি।’

পরীমনি, মিশু হাসান, প্রযোজক নজরুল ইসলাম রাজ ও বহিষ্কৃত আওয়ামী লীগ নেত্রী হেলেনা জাহাঙ্গীর ও অন্যান্যদের মামলার বিষয়ে তদন্ত করছে পুলিশে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তবে, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গোয়েন্দারা আটক করায় র‌্যাব তাদের বিরুদ্ধে তদন্ত করতে চায় না।

১০ মামলার অভিযুক্তরা হলেন- চিত্রনায়িকা পরীমণি, তার ম্যানেজার সবুজ, কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজ, শরফুল হাসান ওরফে মিশু হাসান, মাসুদুল ইসলাম ওরফে জিসান, পরীমণির কথিত মামা ও সহযোগী আশরাফুল ইসলাম দীপু এবং হেলেনা জাহাঙ্গীর।

 

আপনার মতামত লিখুন :