মৌলভীবাজারে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত


প্রকাশিত : ১৫ আগস্ট ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা কর্মস‚চির মধ্য দিয়ে পালিত হয়েছে আজ ১৫ আগষ্ট। এ উপলক্ষে সকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এ সময় উপস্থিত পুষ্পস্তবক অর্পন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

জেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পনের পর সকাল ১১টায় ভার্চুয়াল প্লাটফর্মে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও তার কাজের গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়। এছাড়াও বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলার সকল মসজিদ, মন্দির, গীর্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। জেলার আশ্রায়ণ প্রকল্পগুলোতে আয়োজন করা হয়েছে দোয়া ও মিলাদ মাহফিল।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ