গলাচিপায় পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


প্রকাশিত : ১৬ আগস্ট ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির গলাচিপা জোনাল অফিস এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নিজস্ব অর্থায়নে বৈশি^ক মহামারি করোনা ভাইরাসে অসহায়, দুস্থ পরিবার ও গলাচিপা স্বপ্ন পূরণ বিদ্যা নিকেতনের ২৫ জন ছিন্নমূল বাচ্চাদেরসহ মোট ১২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার ও সোমবার দিনভর উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুস্থ ১২৫০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, পেইচ, ডাল, আলু, সয়াবিন তেল ও লবণ। পল্লী বিদ্যুৎ সমিতি গলাচিপা জোনাল অফিস ডেপুটি জেনারেল ম্যানেজার ও প্রকৌশলী মাঈনুদ্দিন আহমেদ জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলায় বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে আমাদের এ সহযোগিতা।

আমরা তালিকা করে, খোঁজ খবর নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে সমিতির কর্মকর্তাদের মাধ্যমে তাদের সহায়তা করছি। ডেপুটি জেনারেল ম্যানেজার আরো জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে মাইকিং করে জানানো হচ্ছে যারা এখনো পল্লী বিদ্যুতের সংযোগ গ্রহণ করেন নি, তাদেরকে শোকের মাসের মধ্যে সংযোগ গ্রহণ করার আহবান জানানো হচ্ছে।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ