বেগম রওশন এরশাদ-এর আরোগ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ১৯ আগস্ট ২০২১

ঢাকা- বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১ : আজ বাদ আছর জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ-এর আরোগ্য, সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও নেক হায়াত কামনায় কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টি। উল্লেখ্য যে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ গত ১৪ আগস্ট থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিরোধী দলীয় নেতার রোগ মুক্তির জন্য দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, ভাইস-চেয়ারম্যান এইচ এম শাহারিয়ার আসিফ, জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব মোঃ সামছুল হক, দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহিন, যুগ্ম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোঃ আব্দুল্লাহ আল ফাত্তাহ। বেগম রওশন এরশাদের সুস্থতার জন্য দোয়া, মিলাদ ও মোনাজাত পরিচালনা করেছেন জাতীয় পার্টির যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইসারুহুল্লাহ আসিফ ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতা আব্দুস সাত্তার, মামুনুর রহমান, এন এম রফিকুল আলম সেলিম, এস এম হাশেম। এছাড়াও জাতীয় পার্টির সেসকল নেতৃবৃন্দ অসুস্থ আছেন তাদের সুস্থতার জন্যও বিশেষভাবে দোয়া করা হয়েছে।উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তরের থানা নেতৃবৃন্দের মধ্যে হাজী সিরাজ, মকবুল হোসেন মুকুল, সালে আহমেদ, মোহাম্মদ আলী, আব্দুল বারেক, রিয়াজ আহমেদ,মোঃ আলাল, জাফর আহমদ কামাল, সিরাজুল ইসলাম চুন্নু,সিবলী, হারুন পাটোয়ারী, নূরুল ইসলাম মিন্টু,মারজান এবং বিভিন্ন অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ।

আপনার মতামত লিখুন :