টিএসসিতে এবার দুই দিনের কনসার্ট

প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২১

বাংলা রক গানের তীর্থস্থান টিএসসি ফিরেছে চিরচেনা রূপে। করোনার সর্বশেষ লকডাউনের পর গত ২২ অক্টোবর হয়েছিল বেশ বড় পরিসরের কনসার্ট। এবার টানা দু’দিনব্যাপী হতে যাচ্ছে একই ধরনের আয়োজন। আগামী ৫ ও ৬ নভেম্বর এটি হবে। যেখানে অংশ নেবে দেশের আলোচিত সব ব্যান্ড। তালিকায় আছে- শিরোনামহীন, জলের গান, অ্যাভয়েডরাফা, বে অব বেঙ্গল, ম্যাকানিক্স, বাংলা ফাইভ ব্যান্ড, পরাহ, আপেক্ষিক, আরেকটা রক ব্যান্ড, সিন, ইট্রোইট, স্যাভাগেরি, চিত্রপট, ফিউসড, কাল, গল্লি বয় তবিব-রানা, কৃষ্ণপক্ষ ও চাঁদের গাড়ি।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সাবেক এক ছাত্রের সাহায্যার্থে এ আয়োজনটি হবে। তবে থাকবে না কোনও টিকিট। আয়োজনটি নিয়ে শিরোনামহীন ব্যান্ডের প্রধান জিয়া রহমান বলেন, ‘অয়ন ভট্টাচার্য চারুকলার অনুষদের ছাত্র-আর্টিস্ট। তিনি খুবই অসুস্থ। তার জন্যই এ আয়োজন হবে। যতদূর জানি আমরা সবাই বিনা পারিশ্রমিকে এতে গাইবো। কনসার্টে টিকিটের পরিবর্তে থাকবে ডোনেশন বক্স। চাইলে যে কেউ-ই সাহায্য করতে পারবেন। অয়ন ছাড়া একই অনুষদের আরও একজন ছাত্র-আর্টিস্টের জন্যও এ আয়োজনের মাধ্যমে ফান্ড তৈরি করা হবে।

জানা যায়, ৫ নভেম্বর বিকাল ৩টা ও ৬ নভেম্বর সকাল ১১টায় কনসার্ট দুটি শুরু হবে। ফেসবুকে আয়োজনটি নিয়ে ইভেন্ট খোলা হয়েছে। সেখানে আহ্বান জানিয়ে লেখা হয়েছে, কোনও টিকিটের প্রয়োজন নেই। টিএসসিতে চা খেতে খেতে গান শুনবেন, পাশে ডোনেশন বক্স থাকবে সেখানে সবাই যার যার সামর্থ্য অনুযায়ী সাহায্য দেবেন, আপনার সাহায্য হাসবে একটি প্রাণ, এরচেয়ে ভালো আর কিছু হতে পারে না।

আপনার মতামত লিখুন :