তাহিরপুরে অপরাজিতা নারীদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রকাশিত : ১ নভেম্বর ২০২১

বিভিন্ন রাজনৈতিক দলের মূল কমিটিতে (আর পি ও) অনুযায়ী নারীদের ৩৩ শতাংশ অন্তর্ভুক্তি করণের দাবিতে আলোচনা সভা মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।

সোমবার সকাল ১০ঘটিকার সময় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা অপরাজিতা প্রকল্পের আওতায় নারী ফোরামের উদ্যোগে বাংলাদেশ সরকারের গণপ্রতিনিধিত্ব আদেশ (আর পি ও) প্রতিটি রাজনৈতিক দলের বিভিন্ন পর্যায়ের কমিটিতে ৩৩ শতাংশ নারী রাজনৈতিক দলে অংশগ্রহণ নিশ্চিতকরন ৩৩ শতাংশ নারী দলীয়ভাবে ইউপি নির্বাচনে মনোনয়ন নেওয়ার দাবিতে মতবিনিময়, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।

কর্মশালায় তাহিরপুর উপজেলা অপরাজিতা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত মানববন্ধনে ধারণাপত্র পেশ করেন অপরাজিতা নারীনেত্রী মল্লিকা খাতুন ও কামরুন নেছা চৌধুরী। মানববন্ধন শেষে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ, জাতীয়তাবাদী দল (বিএনপি) ও জাতীয় পার্টি নেতৃবৃন্দের কাছে স্মারকলিপি প্রদান করেন অপরাজিতা নারীনেত্রী গণ ।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক স¤পাদক আলমগীর খোকন, উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক জুনাব আলী, উপজেলা জাতিয় পার্টির সাধারণ সম্পাদক শামছুল হুদা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :