হিরো আলম এবার তুর্কি আইসক্রিম গান গেয়ে ভাইরাল


প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২২

বগুড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা, গান নিয়ে আসেন নিজের মতো করে। একের পর এক চমক দিয়ে কয়েক দিন পর পরই তার নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ হচ্ছে। যা কিনা ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হচ্ছে। সম্প্রতি তিনি তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি বাংলায় গেয়েছেন।

এটি প্রকাশও হয়েছে তার চ্যানেলে। হিরো আলম বলেন, ‘অনেক দিন ধরে দর্শক অনুরোধ করছেন। তারা আমার কণ্ঠে তুর্কি গানটা শুনতে চান। আমি চেষ্টা করলাম অনুরোধ রাখার।

যে যাই বলুক তাতে আমার কিছু যা আসে না। গানগুলো একটু ব্যতিক্রম, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলো গাইছি। খুব পরিশ্রম করে গানটা আমি করেছি। আশা করছি আরবি গানের মতো এই গানটাও ভাইরাল হবে।’ বুধবার ১২ জানুয়ারি দুপুর ১২টা গানটির ভিডিও প্রকাশ পায় হিরো আলমের অফিসিয়াল ইউটিউব চ্যানেল।

তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের জন্য সবার কাছে ভোট চাইছি। আশা করছি সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসবে এই প্যানেল। আল্লাহর কাছে এই দোয়া করি। ইন্ডাস্ট্রি ও শিল্পী সমিতির বর্তমান যে অবস্থা তাতে করে কাঞ্চন সাহেবের মতো গুণী মানুষকে শিল্পীদের অভিভাবক হিসেবে খুব দরকার। নিপুণ আপার মতো, রিয়াজ ভাইদের মতো মানুষদের দরকার।

হিরো আলম আরও বলেন, আমি শিল্পী সমিতির সদস্য নই, তাতে কী। আমি একজন চলচ্চিত্রকর্মী হিসেবে চাই চলচ্চিত্রের শিল্পীরা বাজে লোকদের খপ্পর থেকে মুক্তি পাক। ভালোভাবে কাজ করে বেঁচে থাকুক।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ