করোনা নিয়ে ‘অডিও গুজব’ ছড়ানো ডা. ইফতেখার ৩ দিনের রিমান্ডে

প্রকাশিত : ২২ মার্চ ২০২০

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার নগর যুবদল নেতা ডা. ইফতেখার আদনানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২২ মার্চ) চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমান এই আদেশ দিয়েছেন। পেশায় চিকিৎসক ইফতেখার আদনান নামে ওই যুবককে শনিবার (২১ মার্চ) বিকালে নগরীর ও আর নিজাম রোডের একটি রেস্টুরেন্ট থেকে আটক করেছিল নগরীর পাঁচলাইশ থানা পুলিশ। পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।

নগর ‍পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি, প্রসিকিউশন) মো. কামরুজ্জামান বলেন, ‘পাঁচলাইশ থানায় দায়ের হওয়া মামলায় তদন্তকারী কর্মকর্তা তাকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলেন। শুনানি শেষে আদালত তিন দিন মঞ্জুর করেছেন।’ আদালত থেকে ইফতেখার আদনানকে পাঁচলাইশ থানা হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন এডিসি কামরুজ্জামান।

আদনান ইফতেখার চট্টগ্রাম মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি, চট্টগ্রাম (ইউএসটিসি) থেকে এমবিবিএস পাস করা আদনান আবুল খায়ের গ্রুপে এবং বেসরকারি মেডিকেল সেন্টারে চাকরি করছিলেন। তার বাসা চট্টগ্রাম নগরীর ষোলশহরে মেয়র গলিতে।

 

আপনার মতামত লিখুন :