বাংলাদেশিদের সহযোগিতা আমার বিজয়ে সহায়ক হবে

প্রকাশিত : ৮ মার্চ ২০২২

ওকভিল নর্থ- বার্লিংটন নির্বাচনী এলাকায় লিবারেল পার্টির প্রার্থী বাংলাদেশি বংশোদ্ভূত কানিজ মৌলী আসন্ন নির্বাচনে বাংলাদেশি কমিউনিটির সহযোগিতা চেয়েছেন। তিনি বলেন, আসন্ন নির্বাচনে আমার নির্বাচনী এলাকার এবং এর বাইরে বসবাসরত বাংলাদেশিদের শুভ কামনা ও সহযোগিতা নির্বাচনী লড়াইয়ে আমার বিজয়ে সহায়ক হবে।

রবিবার টরন্টোর বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিদের একটি প্রতিনিধিদল ওকভিলে তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এই আহ্বান জানান। টরন্টোর বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে সৈয়ম শামসুল আলম, আলিমুর হায়দারী, মাহবুব এনাম, কফিলউদ্দিন পারভেজ, নাহিদ শরীফ, দেলোয়ার হোসেন মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ২ জুন অন্টারিও প্রভিন্সিয়াল নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। স্কারবোরো সাউথওয়েস্টে কানাডায় বাংলাদেশি বংশোদ্ভূত প্রথম নির্বাচিত জনপ্রনিধি ডলি বেগম এবারও প্রার্থী হয়েছেন। তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন এনডিপি থেকে। এবারের প্রভিন্সিয়াল নির্বাচনে কানিজ মৌলী দ্বিতীয় বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থী।

সাক্ষাৎকালে টরন্টোর বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ কানিজ মৌলির নির্বাচনী প্রচারণায় সক্রিয় অংশগ্রহণসহ নানাভাবে সহযোগিতার আশ্বাস দেন। তারা বলেন, বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থী হিসেবে কানিজ মৌলীকে নির্বাচনে বিজয়ী করতে সকল বাংলাদেশির কাজ করা প্রয়োজন। তারা কানিজ মৌলির নির্বাচনী তহবিলে ডোনেশন দেওয়ার জন্য বাংলাদেশি কমিউনিটির প্রতি আহ্বান জানান। কানিজ মৌলী বলেন, কানাডার মূলধারার রাজনীতিতে বাংলাদেশকে গৌরবের আসনে বসাতে সক্রিয় চেষ্টা করবেন।

আপনার মতামত লিখুন :