থানায় খুন-মসজিদে ধর্ষণ চাই না বলে লড়ছি : মোমিন মেহেদী

প্রকাশিত : ২৮ মার্চ ২০২০

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন,  থানায় খুন-মসজিদে ধর্ষণ চাই না বলে লড়ছি । লড়ে যাচ্ছি অবিরাম মানুষের অধিকার আদায়ের জন্য। তবু বাংলাদেশকে খাদের কিনারে নিয়ে যেতে বদ্ধ পরিকর রাজনীতির নামে অপরাজনীতিকারী-স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজচক্র।

এদেরকে রুখতে তৈরি বাংলাদেশের সাধারণ মানুষ। তারা করোনা নয়; ভয় পাচ্ছে আসন্ন অর্থনৈতিক মন্দা-দুর্ভিক্ষ নিয়ে। আর একবার যদি তারা রাজপথে নামে মনে হয় না জাতির পিতার দোহাই দিয়ে শেষ রক্ষা হবে বাংলাদেশের পুলিশ-প্রশাসনে বসে থাকা খুনী-সন্ত্রাসী-দুর্নীতিবাজ; আর মসজিদে বসে থাকা ধর্ষক-খুনী সহ সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা কালোমানুষগুলো। ২৭ মার্চ বেলা ১১ টায় গুলিস্তান, মতিঝিল সহ বিভিন্ন এলাকায় ছিন্নমূলদেরকে খাবার প্রদানকালে উপরোক্ত কথা বলেন।

নতুনধারার রাজনীতিকগণ এসময় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানার নেতৃত্বে বিভিন্ন এলাকায় জীবানুনাষক স্প্রে করার পাশাপাশি হ্যান্ড স্যানিটারিজ প্রদান করেন। এসময় পিপিই পরিধান করে রাজপথে নামেন নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার হাবিব চৌধুরী, সদস্য খুশি করিম, নরেন্দ্র ঋষি, শহীদুল ইসলাম খোকা প্রমুখ।

কর্মসূচী শেষে সাংবাদিকদের উপস্থিতিতে মোমিন মেহেদী বলেন. অনতিবিলম্বে মসজিদের ধর্ষক ইমাম আর খুনি থানার পুলিশদেরকে গ্রেফতার ও ফাঁসি কার্যকর করতে হবে বিশেষ আদালত গঠন করে। তাহলে অন্তত ধর্ষক-খুনিরা সতর্ক হবে বলে আমি মনে করি।

 

আপনার মতামত লিখুন :