রাঙ্গাবালীতে খেয়াডুবিতে নিখোঁজ ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার


প্রকাশিত : ৯ জুলাই ২০২৩

মোঃ ফিরোজ ফরাজী, রাঙ্গাবালী: খেয়াডুবির দুইদিন পর পটুয়াখালীর রাঙ্গাবালীতে নিখোঁজ সত্য দাসের (৩৭) ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার বিকেল সাড়ে ৩ টায় উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরবেষ্টিনের দক্ষিণপাশের চরবাংলা সংলগ্ন বুড়াগৌরাঙ্গ নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এরআগে শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে প্রচণ্ড ঢেউয়ের তোড়ে গলাচিপা থেকে চরমোন্তাজের চরআন্ডাগামী যাত্রীবাহী খেয়া ট্রলার বুড়াগৌরাঙ্গ নদীতে ডুবে যায়। এইসময় ট্রলারে থাকা পাঁচজনের মধ্যে চারজনকে জীবিত উদ্ধার করা গেলেও সত্য দাসকে পাওয়া যায়নি। সত্য দাস গলাচিপা উপজেলার উত্তর চরখালী গ্রামের শুভাষ হালদারের ছেলে। তিনি ডুবে যাওয়া ওই খেয়া ট্রলারের মালিকানা অংশীদার।

গলাচিপা-চরআন্ডা নৌরুটে চলাচল করা তিনজনের মালিকানাধীন খেয়াটির আরেক অংশীদার মালিক হারুন মাঝি বলেন, লাশটি প্রথম জেলেরা দেখতে পায়। তারা বিষয়টি জানালে ফায়ার সার্ভিসের তিন সদস্য ও সত্যের পরিবারের লোকজন গিয়ে লাশটি উদ্ধার করে। পরে সেখান থেকে লাশটি শনাক্ত কওে পরিবারের লোকজন নিয়ে যায়। তবে ডুবে যাওয়া ট্রলারটি এখনও উদ্ধার করা যায়নি।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট শাফিউল কিঞ্জল বলেন, খেয়াডুবির পর নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে কোস্টগার্ড রাঙ্গাবালী টিম নদীটিতে গিয়ে অভিযান চালায়। পরে আমরা খবর পাই যে জেলেরা ভাসমান অবস্থায় মৃতদেহটি দেখতে পায়। এ খবর পেয়ে নিখোঁজের পরিবারের লোকজন ছুঁটে যায় সেখানে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ