শাহ মোস্তফা নিউ সুপার মার্কেট থেকে গাঁজা উদ্ধার


প্রকাশিত : ২৫ জুলাই ২০২৩

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে শহরের সেন্ট্রাল রোডস্থ শাহ মোস্তফা নিউ সুপার মার্কেটের ভিতরের একটি জুতার দোকান থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে। দোকানের ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে উক্ত গাঁজা জব্দ করা হয় গত ১৫ জুলাই। ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা না হলেও বিপুল পরিমান গাঁজা উদ্ধার এর ঘটনায় জিডি করেছে পুলিশ।

গাঁজা উদ্ধার করা হলেও রহস্যজনক কারণে ঘটনার প্রায় ১০দিন অতিবাহিত হলেও অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসতে পারেনি জেলা গোয়েন্দা পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক লোকজন বলেন- শাহ মোস্তফা নিউ সুপার মার্কেটের ভিতরে সবসময় অপরিচিত লোকজনদের আনা-গোনা লক্ষ্য করা যায়। একটি ব্যস্ততম ব্যবসা প্রতিষ্ঠান হিসাবে কেউ কোন কিছু বলতে পাওে না। জুতার দোকান থেকে গাঁজা উদ্ধার এর ঘটনাটি দৃশ্যমান। পুলিশের কাছে যে তথ্য দিয়েছে তাকে, সনাক্ত করে ব্যবস্থা নিলেই আসল রহস্য বের হয়ে আসবে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান- একটি সুত্রের ভিত্তিতে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের একটি টিম অভিযান চালায়। এ সময় দোকানের ব্যবসায়ী ও আশপাশের লোকজনদের জিজ্ঞাসাবাদ শেষে উক্ত গাঁজা জব্দ করা হয়। এ বিষয়ে জিডি করা হয়েছে। তদন্ত শেষে, প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। চলন্ত অবস্থায় রহিম নামে একজন ইনফরমেশন দিয়েছে। আমরা ইনফরমেশন দাতাকেও খোঁজতেছি।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ