গলাচিপার পপি হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


প্রকাশিত : ৪ আগস্ট ২০২৩

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় পপি হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পপি আক্তার (২০) কে গত ২ আগষ্ট শশুর বাড়িতে যৌতুকের দাবীতে পিটিয়ে হত্যার করার প্রতিবাদে ৩ আগস্ট (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৫ টায় ডাকুয়া ইউনিয়নে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিহত পপির পরিবার ও এলাকার সাধারণ জনগণ।

ঘটনাটি ঘটে বুধবার গভীর রাতে শশুর বাড়ি চরমোন্তাজ চরমার্গারেট গ্রামে। পপির পরিবারের দাবি পপির মৃত্যুর জন্য দায়ী পপির স্বামী ও শশুরবাড়ির লোকজন। এদিকে পপির মৃত্যুর ঘটনায় স্বামী, শাশুড়ী সহ ৪ জনকে আটক করেন রাঙ্গাবালী থানা পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী পাঠায়। লাশ ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে নিহতের পরিবার ও এলাকার সাধারণ জনগণ নিহত পপির লাশ নিয়ে স্বামী, শাশুড়ীসহ হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন নিহত পপি আক্তারের পিতা মো. নাসিরউদ্দিন খান, ডাকুয়া ইউপি সদস্য জাকির হোসেন, রতনদী তালতলী ইউপি সদস্য রিয়াজুল গাজী প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ