কলাপাড়ায় যুবলীগ নেতার লিফলেট বিতরণ ও গণসংযোগ


প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২৩

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২০সেপ্টেম্বর।। পটুয়াখালী-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ পটুয়াখালীর কলাপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে পৌর শহরে ‘‘এক নজরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য’’ লিফলেট বিতরণ করেন। পরে স্থানীয় আওয়ামী লীগ কার্যলয়ের সামনে এক পথসভায় কেন্দ্রীয় যুবলীগের এই নেতা বক্তব্য রাখেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশের সর্বস্তরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তাই আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে বর্তমান সরকারের এই উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখার আহ্বান জানান। এসময় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ যুবরাজসহ স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলার ধূলাসার ইউনিয়নের চাপলী বাজার, মৎস্য বন্দর মহিপুর আলীপুর, কুয়াকাটা গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এছাড়া তিনি প্রত্যন্ত গ্রামে ঘুরে ঘুরে তৃণমূলের মানুষের মাঝে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ করেছেন।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ