পটুয়াখালী-৪ আসনে মনোনয়ন চাইবে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ


প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২৩

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২১ সেপ্টেম্বর।। পটুয়াখালী-৪ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন যুব লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি সৈয়দ সোলায়মান, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাশেদ খান, কলাপাড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি শেখ যুবরাজ, কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল মামুন, উপজেলা যুবলীগের সদস্য ও আইনজীবী মো.সুমন তালুকদার সহ নেতৃবৃন্দ।

শেখ হাসিনার সরকার, বার বার দরকার এমন আহবান জানিয়ে শামীম আল সাইফুল সোহাগ তার লিখিত বক্তব্যে বলেন, ২০১৪ ও ২০১৮ সালের সংসদ নির্বাচনে এ আসন থেকে আমি মনোনয়ন প্রত্যাশি ছিলাম। ২০২৪ সালে অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়নের ক্ষেত্রে গুনগত পরিবর্তনের ইংগিত দিয়েছেন। এক্ষেত্রে তুলনামূলক নবীন, সৎ ও জনপ্রিয় ব্যক্তিকে দলের মনোনয়নের ক্ষেত্রে প্রাধান্য দিবেন। দলীয় সভানেত্রী বিগত দিনে আমার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের জন্য আমাকে মনোনীত করবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরও বলেন, বিভিন্ন সময় দূর্যোগ-মহামারিতে আমি সাধ্যমত জনগণের পাশে ছিলাম। এখনো আমি প্রতিনিয়ত জনগণের পাশে থেকেই কাজ করে যাচ্ছি। করোনার সময় খাদ্যসহ চিকিৎসা উপকরণ নিয়ে আমি এ উপজেলার প্রত্যন্ত গ্রামে ঘুরে ঘুরে তৃণমূল মানুষের পাশে দাঁড়িয়েছি। এসব কারণ আমি নিজেকে একজন যোগ্য প্রার্থী বলে মনে করছি।

ভৌগোলিকভাবে দক্ষিনাঞ্চলের গুরুত্বপূর্ণ জনপদ কলাপাড়া-রাঙ্গাবালী ও মহিপুর সংসদীয় আসনকে ঘিরে পায়রা সমুদ্র বন্দর, শের-ই-বাংলা নৌঘাটি, সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন ও পর্যটনকেন্দ্র কুয়াকাটায় উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। এসব উন্নয়ন কর্মকান্ডকে তরান্বিত করে সমৃদ্ধ জনপদ গড়তে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামীম আল সাইফুল সোহাগ নিরলসভাবে কাজে করে যাওয়ার প্রত্যয় সংবাদ সম্মেলনে ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ