রাজধানীর শ্যামপুর জুরাইনে রাস্তার পাশে লাশ, করোনা সন্দেহে আতঙ্ক

প্রকাশিত : ৬ এপ্রিল ২০২০

রাজধানীর শ্যামপুর থানার অন্তর্গত জুরাইনের নির্মাণাধীন নতুন রাস্তার অজ্ঞাত একব্যক্তির মরদেহ পড়েছিল দীর্ঘসময়। করোনায় মৃত সন্দেহে লোকজন আতঙ্কে সেদিকে যায়নি। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। শনিবার দিনগত রাত ১২টার পর এলাকাবাসী নির্জন রাস্তায় নিথর দেহটি পড়ে থাকতে দেখে। এতে পুরো এলাকাজুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রায় একঘণ্টা পর পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। এদিকে লাশ উদ্ধারের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় জন্ম দিয়েছে নানা জল্পনা-কল্পনা।ছবিতে পুলিশের পিপিই ব্যবহার ও লাশ বিশেষ প্যাকেটে থাকায় তা নিয়ে বিভ্রান্তিকর মন্তব্য করেন অনেকে। এ প্রসঙ্গে শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ম ওসি মফিজুল আলম বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখায় রাস্তাঘাট ছিল ফাঁকা।

নিরব রাস্তায় লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত না হলেও নিজেদের নিরাপত্তার জন্য পিপিই পরেই পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি।পরিস্থিতির কারণে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে। তিনি আরও জানান, মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। ময়নাতদন্ত ও পরীক্ষা-নিরীক্ষার পর মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন :