ডা.জোবাইদা রহমানের উদ্যেগে সিলেট দক্ষিণ সুরমা উপজেলায় অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ সম্পূর্ণ

প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০

ইয়াসমিন আক্তার:  গতকাল ১১ এপ্রিল-২০২০ ডা.জোবাইদা রহমানের উদ্যেগে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সিলেট দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি,যুবদল ও ছাত্রদল। ইতিমধ্যে দক্ষিণ সুরমা উপজেলায় ১০টি ইউনিয়নে অসহায় মানুষদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রভাবে বাংলাদেশে স্বল্প ও নিম্ন আয়ের পরিবার গুলোতে খাদ্যাভাব দেখা দিয়েছে ।

দেশের মানুষের এই দুঃসময়ে বরাবরের মতো সহানুভূতির হাত বাড়িয়ে পাশে দাঁড়ালেন বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পুত্রবধূ ডা.জোবাইদা রহমান। এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগণ যে যার অবস্থান থেকে বাংলাদেশের গ্রামে-গঞ্জে অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে মহামারী এ করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। সাবেক নৌ বাহিনী প্রধান রিয়ার এডমিরাল মরহুম মাহবুব আলী খানের উত্তরসূরি-সুযোগ্য কন্যা পিতার পদাঙ্ক অনুসরণ করে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন।

তাঁর আন্তরিক উদ্যোগ এবং প্রচেষ্টায় দক্ষিণ সুরমা উপজেলায় ১০টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে অসহায় মানুষদের মাঝে এ ত্রাণ সামগ্রী প্রায় বারো শতাধিক পরিবারের কে বিতরণ করা হয়।দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় ডা.জোবাইদা রহমান রহমানের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন,সিলেট জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও জেলা আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, সাবেক সিলেট জেলা বিএনপির সহসভাপতি হাজী সাহাব উদ্দীন , সিলেট জেলা আহবায়ক কমিটির সদস্য শামীম আহমদ, দক্ষিন সুরমা উপজেলা বিএনপির আহবায়ক সিরাজ মিয়া, সিলেট জেলা যুবদল আহবায়ক কমিটির সদস্য মকসুদুল করিম নুহেল, যুবদল নেতা সাদেক আহমদ, জাবেদ আহমদ, রুবেল আহমদ দক্ষিন সুরমা ছাত্র দল নেতা মুরাদ আহমদ,মুহি উদ্দীন মুন্না।মোনাজাত পরিচালনা করেন বলদী মসজিদের ইমাম আব্দুল মুমিন।

আপনার মতামত লিখুন :