যুক্তরাজ্য বিএনপি’র সবধরণের রাজনৈতিক জনসমাগম স্থগিতের মেয়াদ বাড়লো

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

ইয়াসমিন আক্তার, লন্ডন প্রতিনিধি: করোনায় বিশ্বে প্রাণহানির সংখ্যা বেড়েই চলেছে। ভাইরাসে রসংক্রমণ ঠেকাতে যুক্তরাজ্য সরকার গোটা দেশে লকডাউন জারি করেছেন। জরুরি প্রয়োজন ছাড়া সবাইকে বাড়ির বাইরে বের না হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন প্রয়োজনীয় কার্যাদি সম্পাদনে প্রতিনিয়ত আহবান জানানো হচ্ছে। এহেন পরিস্থিতে যুক্তরাজ্য বিএনপি’র সব ধরণের রাজনৈতিক জন সমাগম পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালিক এবং সাধারণ সম্পাদক জনাব কয়ছর এম আহমদ যুক্তরাজ্য বিএনপি’র সব ধরণের জনৈতিক জন সমাগম পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

করোনাভাইরাসের প্রাদুভাবের কারণে সৃষ্টপরিস্থিতিতে বিএনপির সর্বস্থরের নেতাকর্মীও দেশপ্রেমিক জনগণের প্রতি বাংলাদেশে গরিবও অসহায় মানুষের দুঃখ্য-কষ্ট লাঘবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন দেশনায়ক তারেক রহমানের নির্দেশপালনে যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করাহয়। এসময়ে স্বাস্থ্য বিধি মেনে নিজেরও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করে যারযার সাধ্যমতো দেশেও বিদেশে অসহায়ও বিপন্ন মানুষের পাশেদাঁড়াতে সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে। একই সঙ্গে যুক্তরাজ্য বিএনপি’র সব পর্যায়ের নেতা কর্মীদের করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিজেদের রক্ষায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের পাশাপাশি কোভিড-১৯ আক্রান্তদের পরিবারের প্রতি সাহায্যও সহযোগিতা প্রদানের আহ্বান জানানো হয়েছে।

যুক্তরাজ্য বিএনপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যু বরণ করেছেন তাদের সকলের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতিগভীর সমবেদনা প্রকাশ করছে। যুক্তরাজ্য ও বাংলাদেশসহ সারা বিশ্বে কোভিড-১৯ও অন্যান্য রোগে আক্রান্তদের আশু আরোগ্য এবং এই ভাইরাসের সংক্রমণ যাতে আর নাছড়ায় সেজন্য সর্বশক্তিমান মহান আল্লাহর দরবারে সকলের প্রতি দোয়ার আহবানর ইলো। সকলের সুস্থতা, দীর্ঘায়ু ও স্বাস্থ্যসুরক্ষার কামনা রইলো।

ধন্যবাদান্তে,

ডক্টর এম মুজিবুর রহমান
যুগ্মসাধারণ সম্পাদক (দপ্তরের দায়িত্ব প্রাপ্ত)
বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি যুক্তরাজ্য।

 

আপনার মতামত লিখুন :