ত্রাণ তহবিলে দান: বাবা ডেকে ভিক্ষুকের পায়ে সালাম ওমর সানীর

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০

বিনোদন ডেস্ক : আবেগাপ্লুত হয়ে একজন ভিক্ষুককে বাবা বলে সম্বোধন করে ঢাকাই সিনেমার এক সময়ের সুপারস্টার ওমর সানী। এই ভিক্ষুকও এমন ভালোবাসা পাওয়ার মতোই কাজ করেছেন। যে সময় গরিবের ত্রাণ চু’রি করতে ব্যস্ত একদল মানুষ, সেই সময় ভিক্ষার জমানো টাকা ত্রাণ তহবিলে দান করে দিয়েছেন নাজিম উদ্দিন নামের ৮০ বছর বয়সী এক ভিক্ষুক।

তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন চিত্রনায়ক ওমর সানী। ওই ব্যক্তির ছবির ক্যাপশনে নায়ক লিখেছেন, ”যে না কি মানুষের দ্বারে দ্বারে ঘুরে ভিক্ষা করে, সে দান করছে করোনা ভাইরাসের ত্রাণ তহবিলে, সাবাস বাবা আপনাকে পায়ে সালাম করতে চাই, আর কিছু মানুষের নামের উপর। থাক বললাম না। আমার তো বাবা নেই, তাই অনেক দিন পর বাবা বলে সম্বোধন করলাম।

সম্প্রতি এই ভিক্ষুকের দান করার সংবাদ প্রকাশ হলে মুহূর্তেই তা ভাই’রাল হয় সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার দুপুর ১টার দিকে শেরপুরের ঝিনাইগাতীর মালিঝিকান্দা ইউনিয়নের বাতিয়াগাঁও এলাকায় ইউএনও রুবেল মাহমুদের হাতে ওই টাকা তুলে দেন ভিক্ষুক নাজিম উদ্দিন। ৮০ বছর বয়সী নাজিম উদ্দিন ভিক্ষা করেই সংসার চালান। নিজের মাথা গোঁ’জার ঠাঁই বসতঘর মেরামতের জন্য দুই বছর ধ’রে ভিক্ষা করে সর্বসাকুল্যে ১০ হাজার টাকা জমালেও আরও টাকার প্রয়োজন।

 

আপনার মতামত লিখুন :