আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির অংশ নেওয়া উচিত: মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন

প্রকাশিত : ৬ জুলাই ২০২০

আগামী ১৪ জুলাই বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও সাবেক সেনা প্রধান  জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর প্রথম মৃত্যু বার্ষিকী ঐ দিন জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগণের শোক পালন করবে।
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ইতিমধ্যে কর্মসূচি ঘোষণা করেছেন সেই সাথে জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর সারাদেশে শোক পালন করবে বলে জানান জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন।তিনি বলেন, করোনা মহামারির পরিস্থিতি এবং দেশের বন্যার মধ্যে নির্বাচন কমিশনের উপ-নির্বাচনের সিদ্ধান্তকে গ্রহণযোগ্য মনে করছেন না। দেশের বর্তমান পরিস্থিতিতে ইসির উপনির্বাচন করার সিদ্ধান্ত অযৌক্তিক সিদ্ধান্ত মনে করে জাতীয় পার্টির  তাতে অংশ না নেওয়া উচিত হবে।
প্রসঙ্গত, গত ২৯ মার্চ যশোর-৬ এবং বগুড়া-১ আসনের উপনির্বাচন অনুষ্ঠানের কথা থাকলেও করোনাভাইরাস সংক্রমণের কারণে ভোট গ্রহণের সপ্তাহখানেক আগে তা স্থগিত করা হয়। আসন দুটির মধ্যে বগুড়ার আসন শূন্য হয় ১৮ জানুয়ারি এবং যশোরের আসন শূন্য হয় ২১ জানুয়ারি। ইতোমধ্যে আসন দুটির উপনির্বাচন অনুষ্ঠানের ৯০ দিন পার হয়েছে। সংবিধান প্রদত্ত সিইসির হাতে থাকা পরবর্তী ৯০ দিন পার হবে যথাক্রমে ১৫ ও ১৮ জুলাই।

আপনার মতামত লিখুন :