ফেনীতে স্বামীকে হত্যা: বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে স্বামীকে হত্যা

প্রকাশিত : ২৩ আগস্ট ২০২১

ফেনীতে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনার নেপথ্যে রয়েছে স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে নিয়ে স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব। ঘটনার দিন এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী রোকেয়া আক্তার শিউলি স্বামী সোহেলকে হত্যা করে দুই সন্তানকে নিয়ে পালিয়ে যায়। স্বামী সোহেলকে খুনে অভিযুক্ত শিউলি গ্রেফতারের পর রবিবার (২২ আগস্ট) র‌্যাবের জিজ্ঞাসাবাদে এসব কথা জানিয়েছে। ফেনীর র‌্যাব-০৭-এর অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

তিনি আরও জানান, শনিবার রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাত ইউনিয়নের নারানকরা এলাকার ছুট্টু মিয়ার বাড়ি থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এরপর তার দেওয়া তথ্যমতে খুনের ঘটনায় ব্যবহৃত ধারালো বটি-দাসহ সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন, স্বর্ণালংকার ও দেশি-বিদেশি নগদ টাকা উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। এদিকে রবিবার বিকালে গ্রেফতার শিউলিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে নিয়ে তাদের দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে স্ত্রী শিউলিকে মৌখিকভাবে তালাক দেয় সোহেল। এতে ক্ষিপ্ত হয়ে বটি-দা দিয়ে স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তাদের সাত বছর বয়সী ছেলে ও চার বছর বয়সী মেয়ে সন্তানকে নিয়ে গভীর রাতে পালিয়ে যায় শিউলি। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে ফেনী শহরের নাজির রোডের ভাড়া বাসা থেকে পুলিশ সকালে নিহতের লাশ উদ্ধার করে।

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, নিহত সোহেল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে। তার স্ত্রীর বাড়িও একই উপজেলার খাজুরিয়া গ্রামে। এ ঘটনায় নিহতের মা নিরালা বেগম বাদী হয়ে পুত্রবধূ শিউলি আক্তারকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন :