জামালপুর জেলা জাতীয় পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটিকে সংবর্ধনা

প্রকাশিত : ৪ ডিসেম্বর ২০২১

জামালপুর জেলা জাতীয় পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) বকশীগঞ্জ জাতীয় পার্টির আয়োজনে জাতীয় পার্টির কার্যালয়ে সামনে জেলা জাতীয় পার্টির নব গঠিত আহ্বায়ক কমিটিকে সংবর্ধনা দেওয়া হয়। উক্ত সংবর্ধানা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী এম এ ছাত্তার। উদ্বোধক ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তুফা আল মাহমুদ।

প্রধান বক্তা জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টি সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন। বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতি সভাপতি খোকন আকন্দের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য আব্দুর সাত্তার, জেলা জাতীয় পার্টির সদস্য জিল্লুর রহমান বিপুল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ কে এম হামিদুল্লাহ সহ জেলা উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

প্রধান অতিথি সাবেক মন্ত্রী এম এ সাত্তার তার বক্তব্যে বলেন, জামালপুর জেলা নব গঠিত কমিটি আগামি দিনে জাতীয় পার্টিকে সু-সংগঠিত করা লক্ষে কাজ করে যাবে এবং আগামী ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীকে জয় যুক্ত করার জন্য মাঠে থেকে কাজ করার জন্য সকলকে অনুরোধ জানান।

আপনার মতামত লিখুন :