ফিলিস্তিনের মুসলমানদের উপর হামলার প্রতিবাদে কুয়াকাটায় বিক্ষোভ মিছিল


প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২৩

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা  (পটুয়াখালী) প্রতিনিধি:পটুয়াখালীর কুয়াকাটায় ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে কুয়াকাটা পৌরসভার সর্বস্তরের তৌহিদী জনতা।

রবিবার বিকাল ৫ঃ১০ মিনিটে, কুয়াকাটা ঘাটলা জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুয়াকাটা রাখাইন মহিলা মার্কেট মঞ্চে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুয়াকাটা ইমাম সমিতির সভাপতি  মাওলানা মাঈনুল ইসলাম মান্নানের সভাপতিত্বে,  প্রধান অতিথি ছিলেন পৌর  মেয়র  মোঃ আনোয়ার হাওলাদার, সভা শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করে হাফেজ মোঃ জয়নাল আবেদীন, এসময়  বক্তব্য রাখেন,  কুয়াকাটা ইমাম সমিতির সাধারণ সম্পাদক কেএম খালেকুজ্জামান মনির, সাগর সৈকত জামে মসজিদের খতিব মুফতি মোস্তফা কামাল,  মাওলানা রফিকুল ইসলামসহ প্রমূখ। এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হোসাইন আমির।

এ সময় বক্তরা ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং বাংলাদেশ সরকারকে ফিলিস্তানি মানুষের জন্য সহযোগিতার হাত বাড়ানোর অনুরোধ জানায়, সেই সাথে ফিলিস্তিনি মুসলমানদের উপর বর্বরোচিত ইসরায়েলি হামলা বন্ধের আহ্বান জানান। এবং ফিলিস্তিনি সকল পণ্য বর্জনের দাবী জানায়।

পরে সংক্ষিপ্ত আলোচনা শেষে নির্যাতিত ফিলিস্তিনি মুসলমানদের জন্য দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ