হিলফুল ফুযুল শান্তি সংঘের উদ্যোগে খাঁন মাসুদের ত্রান সামগ্রী বিতরণ

প্রকাশিত : ৭ এপ্রিল ২০২০

কুয়াকাটা নিউজ, নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায়দের মাঝে সামাজিক সংগঠন হিলফুল ফুযুল শান্তি সংঘ উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ করেন সংগঠনের প্রধান উপদেষ্টা খাঁন মাসুদ। মঙ্গলবার ৭ এপ্রিল দুপুরে ময়মনসিংপট্রি সংগঠনের কার্যালয়ের সামনে ১শ’৪০ জন অসহায় পরিবারের মাঝে এ নিত্য প্রয়োজনীয় ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

নিত্য প্রয়োজনীয় ত্রান সামগ্রী বিতরণকালে খাঁন মাসুদ বলেন, বন্দরে সামাজিক সংগঠন হিলফুল ফুযুল শান্তি সংঘ তারা এ দু’সময়ে করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়ে নিত্য প্রয়োজনীয় ত্রান সামগ্রী বিরতণ করেছে। আমি তাদের এই উদ্যোগকে ধন্যবাদ জানাই। যারা ত্রান সামগ্রী পান নাই তারা সংগঠনের লোকের সাথে যোগাযোগ রাখবেন আমি তাদের খাবার বাড়ি বাড়ি সংগঠনের মাধ্যমে পৌঁছে দিবো।

খাঁন মাসুদ আরও বলেন, আমার এই এলাকায় কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে। যাতে করে সবার ঘরে ঘরে খাবার পৌঁছে যায়। আর আপনাদের সকলে সচেতন হতে হবে, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। এক সাথে জনসমাগম করবেন না, অযথা দোকানে বা বাহিরে কোথাও আড্ড দিবেন না।

ত্রান সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা মাসুম আহমেদ, মোহাম্মদ হোসেন, হিলফুল ফুযুল শান্তি সংঘ সভাপতি রাকিবুল হাসান, সহ-সভাপতি মাহবাত হোসেন, সাধারন সম্পাদক আরিয়ান হোসেন শান্ত, সাংগঠনিক সম্পাদক আব্দুল আল মামুন, অর্থ সম্পাদক লিটন আবেদ , সংগঠনের সদস্য বাদশা, মিলন,সাগর, সাইদুল, জনি প্রমূখ ।

 

আপনার মতামত লিখুন :