নওগাঁর ধামইরহাটে জেএসসিতে ৫৬ জন বৃত্তি পেয়েছে

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০
ছবি সংগৃহীত

রওশন আরা শিলা,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে জুনিয়র সার্টিফিকেট পরীক্ষা (জেএসসি) ২০১৯ এর বৃত্তি পরীক্ষার ফলাফলে ৫৬ জন পরীক্ষার্থী বৃত্তি পেয়েছে। জানা গেছে, গত বছরের নভেম্বর মাসে অনুষ্ঠিত হয় জেএসসি পরীক্ষা আর সোমবার রাতে বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়।

এতে ধামইরহাট উপজেলায় ৫৬ জন বৃত্তি পেয়েছে। ২৪ জন ট্যালেন্টপুলে এবং ৩২জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে। চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১৬জন,ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ৪জন,ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়,আগ্রাদ্বিগুন উচ্চ বিদ্যালয়,আড়ানগর উচ্চ বিদ্যালয় এবং হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে ১জন করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

এছাড়া চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ১৩জন,ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয় ১০জন,দেবীপুর উচ্চ বিদ্যালয় এবং ইসবপুর উচ্চ বিদ্যালয় থেকে ২জন করে এবং খেলনা,রাঙ্গামাটি,আগ্রাদ্বিগুন,ধামইরহাট বালিকা এবং হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন করে সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করে। প্রতি বছরের ন্যায় এবারও চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ফলাফলে উপজেলার মধ্যে শীর্ষস্থান দখল করেছে। এ বিদ্যালয় থেকে ১৬ জন ট্যালেন্টপুর এবং ১৩ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে।

 

আপনার মতামত লিখুন :