চাঁদাবাজির অভিযোগে রাজধানীতে আটক ৭

প্রকাশিত : ২৩ আগস্ট ২০২২

রাজধানীতে ব্ল্যাকমেইলিং ও চাঁদাবাজির অভিযোগে সাতজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার বসুন্ধরা আবাসিক এলাকা ও দক্ষিণখান এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- রিং লিডার মো. আল মাহমুদ, মামুন (২৬), মাস্তুরা আক্তার প্রিয়া (২১), মো.আকরাম হোসেন, আকিব (২০), তানিয়া আক্তার (২৫), মো.রুবেল (৩২), মো. মহসিন (২৬) ও মো. ইমরান (৩২)।

র‌্যাব-১ ব্যাটালিয়ন সদর দপ্তরের এএসপি নোমান আহমেদ জানান, ভুক্তভোগী এক তরুণ র‌্যাব সদর দপ্তরে অভিযোগ করে জানান, গত ১০ জুলাই ফেসবুকের মাধ্যমে মাস্তুরা আক্তার প্রিয়া নামে এক তরুণীর সঙ্গে তার পরিচয় হয়। এরপর ১০ আগস্ট সন্ধ্যায় প্রিয়া তাকে তার বান্ধবীর বাড়িতে নিয়ে যায়। ওই বাড়ির একটা ঘরে নিয়ে গিয়ে প্রিয়া ও তার সহযোগী আল মাহমুদ, মামুন, আকরাম হোসেন, আকিব, তানিয়া আক্তার, রুবেল, মহসিন ও ইমরান তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে।

পরে তাকে জিম্মি করে তার ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এরপর তারা জোর করে বিকাশের মাধ্যমে এক লাখ টাকা এবং ভুক্তভোগীর কাছ থেকে চার লাখ টাকার একটি ব্যাংক চেক আদায় করে। এই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার র‌্যাব-১ এর একটি অভিযানিক দল বসুন্ধরা আবাসিক এলাকা ও দক্ষিণখান এলাকায় একযোগে অভিযান চালায়।

এসময় তাদের কাছ থেকে ১৪টি মোবাইল ফোন ও দুটি ল্যাপটপ ও গোপন ভিডিও উদ্ধার করেছে এলিট ফোর্স। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আপনার মতামত লিখুন :