মোবাইল সিম ও ইন্টারনেট নিয়ে গ্রাহকের দুর্ভোগ দ্রুত সমাধানের চেষ্টা চলছে। সেইসাথে, খতিয়ে দেখা হবে মোবাইল অপারেটরদের অডিট ও অসম প্রতিযোগিতার বিষয়টিও। মঙ্গলবার (২৫ নভেম্বর) সকালে গ্রাহক, সাংবাদিক ও স্টেক হোল্ডারদের নিয়ে আয়োজিত এক গণশুনানিতে এমনটাই জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।
এ সময়, গ্রাহকরা ১১ মাস পরে সিম বন্ধ হয়ে যাওয়ার ক্ষেত্রে না জানানোর অভিযোগ তোলেন। প্রশ্ন ওঠে, অনুমতি ছাড়াই ভ্যাস সার্ভিসে টাকা কেটে নেয়ার বিষয়টি। জানান, কাস্টমার কেয়ার সেন্টারে এমএনপি সুবিধা নিতে বিড়ম্বনা হচ্ছে। সেইসাথে, যথারীতি মোবাইল ইন্টারনেটের দাম কমানো, ব্রডব্যান্ড ফাইবারাইজেশনের ঘাটতি ও মোবাইলে উচ্চ কর প্রত্যাহারের দাবি জানানো হয়।
শুনানিতে সভাপতিত্ব করেন বিটিআরসির ভাইস চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক। পরিচালনা করেন লাইসেন্সিং ও স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিনুল হক।

আপনার মতামত লিখুন :