গলাচিপায় শাকিল খানের অর্থায়নে হত দরিদ্রদের মাঝে দুধ, চিনি, সেমাই বিতরণ

প্রকাশিত : ১৬ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় রতনদী তালতলী ইউনিয়নে প্রায় অর্ধশত পরিবার কে সেমাই, দুধ ও চিনি ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে। ব্র্যাক গলাচিপা শাখার ম্যানেজার মোঃ রেজাউল করিম জানান, রতনদীতালতলী ইউনিয়নের হতদরিদ্র প্রায় অর্ধশত পরিবারের মাঝে স্থানীয় দাতা, রতনদী তালতলী ইউনিয়নের সমাজ সেবক মোঃ মোস্তাফিজুর রহমান শাকিল খানের অর্থায়নে আজ শুক্রবার রাতে ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে।

ব্র্যাক ম্যানেজার আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এই দূর্যোগের সময় রতনদী তালতলী ইউনিয়নে আমাদের দরিদ্র সদস্য ১৩৫পরিবার কে নগত ৪৫০০ করে টাকা দেওয়া হয়েছে। আমরা বিভিন্ন দূর্যোগের সময় স্থানীয় দাতাদের সহযোগীতা নিয়ে হত দরিদ্র পরিবারের মাঝে প্রদান করে থাকি। রতনদী তালতলী ইউনিয়নে শাকিল খান ভাই আমাদের আহবানে সব সময় সারা দেন। পূর্বেও আমাদের কম্বল, স্কুল ব্যাগ প্রদান করে ছিলেন। এই বারে তিনি দুধ, চিনি এবং সেমাই প্রদান করলেন।

ব্র্যাক এর পক্ষ থেকে শাকিল খান ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই। এসময় উপস্থিত ছিলেন রতনদী তালতলী ইউনিয়ন সিপিপি টিম লিডার মোঃ মোস্তাফিজুর রহমান শাকিল খান, ব্র্যাক গলাচিপা শাখার পিও মোঃ মতিউর রহমান, পিও মোঃ আল ইমরান, রতনদী তালতলী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্বাস প্যাদা, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মামুন খান সহ স্থানীয় ব্র্যাক গ্রাম সমিতির সদস্য বৃন্দ।

 

আপনার মতামত লিখুন :