কলাপাড়ায় প্রতিবন্ধি ও অসহায় মানুষকে পাশে দাঁড়িয়েছে পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন

প্রকাশিত : ১৭ মে ২০২০

কলাপাড়া(পটুয়খালী)প্রতিনিধি,১৭মে।। পটুয়াখালীর কলাপাড়ায় অর্ধশতাধিক প্রতিবন্ধি ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী দিয়েছেন পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) নামের একটি বে-সরকারী উন্নয়ন সংস্থা। রবিবার সকালে কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ মিলানায়তনে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা ওই মানুষের হাতে এসব সমগ্রী তুলে দেন সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিববুর রহমান মহিব এমপি।

এ সময় উপজেলা সমাজ সেবা অফিসার মিজানুর রহমান, পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো.ফরিদ উদ্দিন বিপু, টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু সহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগেও পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো.ফরিদ উদ্দিন বিপু করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের হতে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন।

পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো.ফরিদ উদ্দিন বিপু বলেন, এ সংগঠন বে-সরকারি মানব উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবী সমাজ কল্যান সংস্থার। করোনা পরিস্থিতিতে অনেকেই কর্মহীন হয়ে পরেছে। তাই তার সংগঠনের পক্ষ থেকে প্রতিবন্ধি ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এ কর্মক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :