হাজী বাতির মিয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৯ মে ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: রাজনগরে হাজী বাতির মিয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশন (রেজিঃ নং- মৌঃবাঃ-৪৪২/১৪) এর পক্ষ থেকে উপজেলার অতিদরিদ্র, দিনমজুর, কর্মহীন, অসচ্ছল, নিম্ন আয়ের শতাধিক পরিবারের মধ্যে মানুষের ইফতার, ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে আজ ১৯ মে । হাজী বাতির মিয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রদান পৃষ্ঠপোষক হাজী মোঃ ছাদ মিয়ার সর্বান্তক সহযোগীতায় এ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মোঃ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন মিয়ার সঞ্চালনায় আয়োজিত বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- রাজনগর উপজেলা সমাজসেবা অফিসার সুমন দেবনাথ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ-সভাপতি হারুন মিয়া, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক আজিজুর রহমান আজমল, কার্যনির্বাহী সদস্য আব্দুল কাদিরসহ অন্যান্য নেতৃবৃন্দ। আয়োজকরা জানান- করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটে পড়েছে সাধারণ মানুষ। ভাইরাসের আতঙ্কে স্তব্ধ হয়ে পড়েছে সকল কিছু। তাই সংগঠনের পৃষ্ঠপোষক হাজী মোঃ ছাদ মিয়ার সর্বান্তক সহযোগীতায় মানবিক দিক বিভেচনায় এমন উদ্যাগ গ্রহণ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :