বাউফলে আ’লীগের দুস্থ কর্মীদের ঈদ সামগ্রী উপহার

প্রকাশিত : ২১ মে ২০২০

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ অসহায় দুস্থ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের কর্মীদের পাশে দ্বাড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য রায়হান শাকিব। আজ (২১ মে) বৃহস্পতিবার দুপুর বারোটায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজের জেষ্ঠ পুত্র রায়হান শাকিবের পক্ষ থেকে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ১৬শ কর্মীদের জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রীতি উপহার বিতরণ করা হয়।

সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. মোসারেফ হোসেন খান, বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম ফারুক, সাধারন সম্পাদক মো.এনায়েত খান ছানা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হারুন অর রশিদ খান সহ ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য রায়হান শাকিব বলেন, করোনার প্রভাবে এলাকায় লকডাউনের কারনে কর্মহীনহীন হয়ে পড়া বাউফল উপজেলা আওয়ামীলীগের তুণমূল পর্যায়ের কর্মীরা যাতে ঈদ উৎসবটা পরিজন নিয়ে ঘরোয়া ভাবে করতে পারে তার জন্যই তাদের এই উপহার।

 

আপনার মতামত লিখুন :