অলিলা গ্রুপ, অগ্রণী ব্যাংক লিঃ ও কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যাগে শাড়ী ও লুঙ্গী বিতরণ

প্রকাশিত : ২২ মে ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: রাজনগরে অলিলা গ্রুপ, অগ্রণী ব্যাংক লিঃ ও কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যাগে মহামারী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্ত মানুষের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষ্যে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়েছে তারাপাশা হাইস্কুল এন্ড কলেজ মাঠে আজ ২১ মে। অলিলা গ্র“প এর ব্যবস্থাপনা পরিচালক বিশিস্ট শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান খাঁন।

বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন- রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম, তারাপাশা হাইস্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ আব্দুর রহিম খাঁন, সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুল বারী, ৭নং কামারচাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল গফফার মায়া, সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ আব্দুল মন্নাফ, বিশিস্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ মশাইদ আলী, লন্ডন প্রবাসী ও সমাজসেবক আব্দুল হান্নান, সমাজসেবক ও শিক্ষানুরাগী শফিকুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এনসিসি ব্যাংক এর ম্যানেজার অজয় দত্ত, কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক শামীম আহমদ, অলিলা গ্র“প এর পরিচালক ও বর্তমান ইউপি মেম্বার জিয়াউর রহমান, সমাজসেবক শফিকুর রহমান, সমাজসেবক কাপ্তান মিয়া, আব্দুর রশিদ (ইরা), হাজী আব্দুর রহমান, লেবু মিয়া, আব্দুল হান্নান ( হান্নাই), আঃ খালৈক, জহিরুল ইসলাম ও মোস্তাফিজুর রহমানসহ প্রমুখ।

অলিলা গ্র“প, অগ্রণী ব্যাংক লিঃ ও কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যাগে ৪ হাজার পরিবারকে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়। ক্রমানয়ে অন্যান্য পরিবারকে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে বলে আয়োজকরা জানান।

 

 

আপনার মতামত লিখুন :