কুয়াকাটায় ট্যুর অপারেটরদের টোয়াব’র ঈদ সামগ্রী উপহার

প্রকাশিত : ২৪ মে ২০২০

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় ট্যুর অপারেটর ও ট্যুরিষ্ট গাইডদের ঈদ উপহার সামগ্রী দিয়েছেন ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)। ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর উদ্যোগে শনিবার বিকেলে কুয়াকাটায় অবস্থানরত প্রায় অর্ধশতাধিক ট্যুর অপারেটর ও গাইডদের এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টোয়াক প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু সহ টোয়াক পরিবারের সদস্য বৃন্দ। নভেল করোনা ভাইরাসের মহামারিতে কর্মহীন হয়ে যাওয়া ট্যুর অপারেটর এবং ট্যুরিস্ট গাইডদের সহযোগিতায় এ উপহার পাঠিয়েছেন টোয়াব প্রেসিডেন্ট রাফিউজামান রাফি। ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন অব কুয়াকাটা (টায়াক) প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার বলেন, করোনা সংকটে কর্মহীন ট্যুর অপারেটর ও ট্যুরিষ্ট গাইডদের এখন দূঃসময় চলছে।

অনেকেই অর্থনৈতিক সংকটে দিন পার করছেন। এমন সংকটময় মুহুর্তে টোয়াব প্রেসিডেন্ট রাফিউজামান রাফি ঈদ উপহার সামগ্রী পাঠিয়ে দিয়ে টোয়াকের প্রতি তার ভালোবাসার দৃষ্টান্ত স্থাপণ করলেন। টোয়াক পরিবারের পক্ষ থেকে টোয়াব প্রেসিডেন্টের প্রতি কৃতক্ষতা জানান রুমান ইমতিয়াজ তুষার।

আপনার মতামত লিখুন :