কুয়েত প্রবাসি ঝিনাইদহ সদরের বংকিরা গ্রামের ও সাবেক চুয়াডাঙ্গা ডিলাক্সের সিনিয়র ড্রাইভারের করোনায় মৃত্যু!

প্রকাশিত : ২৭ মে ২০২০

তারেক জাহিদ, ঝিনাইদহ: কুয়েতে প্রবাসি ঝিনাইদহ সদরের বংকিরা গ্রামের ও সাবেক চুয়াডাঙ্গা ডিলাক্সের সিনিয়র ড্রাইভারের করোনায় মৃত্যু হয়েছে। জানা গেছে প্রায় ২০ বছর ধরে কুয়েতের জাহারা অঞ্চলে চাকুরি করে আসছিল ঝিনাইদহ শহরের টিভি সেন্টার পাড়া ও সদর উপজেলার বংকিরা গ্রামের মোকাম মন্ডলের ছেলে লোকমান হোসেন (৫০)।

লোকমানের ভগ্নিপতি শরিফুল ইসলাম ও ঐ এলাকার কুয়েত প্রবাসিদের মধ্যে একাংশ জানায়,গত প্রায় ১৫ দিন পূর্বে কুয়েতের জাহারা এলাকায় লোকমানের নিজ ভাড়া বাড়িতে করোনা উপসর্গ দেখা দেই। পরে করোনা উপসর্গ নিয়ে সে জাহারা হাসপাতালে ভর্তি হয়। অবস্থা নাজুক হওয়ার কারনে কুয়েত সিটি হাসপাতালে করোনা ওয়ার্ডে লোকমানকে রেফার্ড করে জাহারা হাসপাতাল কর্তৃপক্ষ।

ধিরে ধিরে লোকমান অবস্থা আরো বেগতিক হয়ে ২৩মে ঈদুল ফিতরের আগের দিন কুয়েত সিটি হাসপাতালে করোনা ওয়ার্ডে তিনি মারা যান। লোকমানের মরদেহের কাগজাদি সম্পন্ন হওয়ার পর কুয়েত সিটি হাসপাতালে করোনা ওয়ার্ড থেকে তাকে জাহারা হাসপাতালে নেওয়ার পর বাংলাদেশে লোকমানের নিজ বাড়িতে মরদেহ পাঠানোর ব্যাবস্থা করা হবে মর্মে মুঠোফোনে জানায় কুয়েত প্রবাসি ইজাজুল হক।

মৃত্যুকালে লোকমান ঝিনাইদহ শহরের টিভি সেন্টার পাড়ার বাড়িতে থাকা তার ২ স্বী ও ৪ কণ্যা সন্তান রেখে যান। এদিকে প্রবাসে লোকমানের করোনায় মৃত্যুর পর কুয়েতের জাহারা এলাকায়, তার গ্রামের বাড়ি বংকিরা ও তার শহরের বাড়ি ঝিনাইদহ টিভি সেন্টার পাড়ায় এবং এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

উল্লেখ্য, লোকমান ২০ বছর পূর্বে প্রায় ১০ বছর যাবৎ চুয়াডাঙ্গা জেলার “চুয়াডাঙ্গা ডিলাক্স” পরিবহনের সিনিয়র ড্রাইভারের দ্বায়িত্ব পালন করেছেন।

 

আপনার মতামত লিখুন :